Wednesday , September 20 2017
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / Uncategorized / কোথায় কেমন ঘড়ি পরা উচিত

কোথায় কেমন ঘড়ি পরা উচিত

ফ্যাশনের অংশ হিসেবে ঘড়ির গুরুত্ব কম নয়। সালোয়ার-কামিজ হোক বা ওয়েস্টার্ন যেকোনো পোশাকের সাথে ঘড়ি অনেক মানানসই।আর এই ঘড়ি আপনার রুচির পরিচয় দেবে।

• অফিসের আনুষ্ঠানিক পরিবেশের জন্য বেছে নিতে পারেন ছোট কিংবা মাঝারি ডায়ালের হাতঘড়ি। শাড়ি বা সালোয়ার-কামিজের সঙ্গে সহজেই মানিয়ে যাবে এ ধরনের ঘড়ি।

• পাশ্চাত্য ঘরানার পোশাক কিংবা ফতুয়ার সঙ্গেও বড় ডায়াল ও চওড়া বেল্টের হাতঘড়ি বেশ মানিয়ে যাবে। ফ্যাশন এবং প্রচলন- এই দুই মিলিয়ে বাজারে এখন মেয়েদের চওড়া বেল্টের এবং চিকন চেইনের হাতঘড়িই বেশি চোখে পড়ে।

• ঘড়ির বেল্টের মধ্যেও রয়েছে নানা রঙের ছোঁয়া। বেল্টের নানা ধরনের উপাদানের মধ্যে রয়েছে চামড়া, রাবার, রেক্সিন ও জিন্স। এ ছাড়া এখন বেল্টে বিভিন্ন ধরনের পাথর, ক্রিস্টাল বসানো হাতঘড়ি বাজারে পাওয়া যাচ্ছে। সাধারনত এগুলো শার্ট অথবা ফতুয়ার সাথে বেশি মানাবে।

• নানা রঙের পাথর ও ধাতুর আকর্ষণীয় কারুকাজ থাকছে এসব ডায়ালে। পোশাক এবং হাতের সঙ্গে মানানসই ডায়াল যে কারও লুক পাল্টে দিতে পারে! যা বেশি মানাবে শাড়ির সাথে।

Check Also

এ সময়ের অন্দরসজ্জা

সারা পৃথিবীতেই চলছে বদলের পালা। সব কিছুতেই চাই পরিবর্তন। পরিবর্তনের এ ধারা থেকে যেমন পিছিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *